Header Ads

জোকস part 02

এখন মারবো না
১ম বন্ধু : বউয়ের সাথে ঝগড়ার কি হল?
২য় বন্ধু : ও আমার কাছে মাথা নিচু করে আসলো।
১ম বন্ধু : মাথা নিচু করে?? তাই নাকি? জোস তো।
২য় বন্ধু : তাছাড়া আর কি…
১ম বন্ধু : কি বলল এসে?
২য় বন্ধু : খাটের নিচ থেকে বের হও, এখন মারবো না।

চায়না মোবাইল
স্ত্রী: তুমি আমাকে কতটুকু ভালোবাসো ?
স্বামী: আমি তোমাকে বাম ভালবাসি, কখনও তোমাকে বুলতে পারবনা ।
স্ত্রী: তুমি আমাকে কেমন ভালোবাসো একটু খুলে বলনা
স্বামী: okey, যেমন ধরো আমি হোলাম মোবাইল আর তুমি সিম কার্ড সিম কার্ড ছাড়া মোবাইল যেমন তোমায় ছাড়া আমি তেমন।
স্ত্রী: woow,, দারুন রোমান্টিক ,,
স্বামী: (মনে মনে) আল্লাহ বাচাইছে সে বুজতে পারেনি আমি একটা চায়না মোবাইল আর এর ভিতরে চারটা সিম ঢুকানো আছে।

  আমার ক্ষমতা কত  
আব্দুল খালেকের দজ্জাল স্ত্রী ঝাড়ু দিয়ে তাকে পেটানো শুরু করল। আব্দুল লাফ দিয়ে ফ্যানের পাখার সাথে ঝুলে পড়ল, স্ত্রী ফ্যানের সুইচ অন করতে গেল। ভয়ে ফ্যান ছেড়ে দিয়ে নিরুপায় হয়ে আব্দুল খালেক পায়খানায় গিয়ে আশ্রয় নিল। স্ত্রী বাইরে থেকে চেঁচাতে লাগল। বেরিয়ে আয়, আজ তোর হাড় মাংস আলাদা করে ফেলব। আব্দুল খালেক ভিতর থেকে বলল, এই পায়খানায় থেকে তোমার পায়খানা বন্ধ করব। বোঝাব, আমার ক্ষমতা কত।

রাগারাগি রোগ
দিন এক রোগী ডাক্তারের কাছে গিয়ে বলল, “ডাক্তার সাব, আমার একটা অদ্ভুদ রোগ হয়েছে।”
ডাক্তার বললেন, “কি রকম ? ”
রোগী বলল, “আমি অল্পতেই রেগে যাই। গালাগালি করি”
ডাক্তার বলল, “ব্যাপারটা একটু খুলে বলুন তো।”
রোগী বলল, “হারামজাদা, কয়বার খুলে বলব!!!”

চেষ্টা করবেন না
রোগীঃ ডাক্তার সাব! বেশীদিন বাচোনের কোন উপায় আছে কি?
ডাক্তারঃ যান বিয়া করেন গিয়া।
রোগীঃ ক্যান? বিয়া করলে কি বেশিদিন বাঁচন যায়?
ডাক্তারঃ তা কইবার পারুম না। তয় এইডা কইতে পারি যে আপনে বিয়ার পর আর বেশিদিন বাঁচনের চেষ্টা করবেন না।
Powered by Blogger.