Header Ads

জোকস part 05

চারটে বেজে গেছে, উঠে পড়ো
স্বামী আর স্ত্রীর মধ্যে প্রচন্ড ঝগড়া। মুখ দেখা, কথা বন্ধ।
রাতে শুতে যাওয়ার সময় স্বামীর মনে পড়ল পরের দিন ভোরবেলা ফ্লাইট। এদিকে স্বামী বেচারা সকালে উঠতে পারে না। সাত-পাঁচ ভেবে সে একটি কাগজে লিখল ” কাল সকাল চারটার সময় ডেকে দিও।”  কাগজটা স্ত্রীর বালিশের কোণায় চাপা দিয়ে স্বামী নিশ্চিন্তে ঘুমিয়ে পড়ল।
পরের দিন সকালে সাড়ে আটটার সময় স্বামীর ঘুম ভাংলো। সময় দেখে তার তো চক্ষু চড়কগাছ। রেগেমেগে চিৎকার করে স্ত্রীকে ডাকতে গিয়ে তার নজরে পড়ল বালিশের পাশে একটা চিরকুট।
খুলে দেখল লেখা আছে ” চারটে বেজে গেছে, উঠে পড়ো।”


৯ টা বাচ্চাকাচ্চা
 স্বামী, স্ত্রী প্রচন্ড ঝগড়ার পর, স্ত্রী কাপড় চোপড়সহ ব্যাগ গোছানো শুরু করল।
স্বামীঃ ব্যাগ গোছাও কেন?
স্ত্রীঃ আমি আমার মায়ের কাছে চলে যাচ্ছি।
এরপর স্বামীও ব্যাগ গোছানো শুরু করল।
স্ত্রীঃ তুমি আবার কই যাও!!!
স্বামীঃ আমিও আমার মায়ের কাছে চলে যাচ্ছি।
স্ত্রীঃ তাহলে আমাদের এই ৯ টা বাচ্চাকাচ্চা দেখবে কে???
স্বামীঃ তুমি তোমার মায়ের কাছে যাচ্ছ, fine, আমিও আমার মায়ের কাছে যাচ্ছি। সেই অনুযায়ী বাচ্চাকাচ্চাদেরও তাদের মায়ের কাছেই যাওয়া উচিত।


ইংরেজি শিখা
এক লোক তার স্ত্রী ইংরেজী শিখতে বলেছে। স্ত্রীও ইংরেজি শিখার জন্য চেষ্টা করতেছে। একদিন দুপুর বেলায় সে তার স্বামীকে ভাত থেতে দিয়ে বলল যে এই নাওতোমার ডিনার।
স্বামী : তুমি একটা গাধা। এখন দুপুর আর এটাকে ডিনার বলেনা বলে লাঞ্চ ।
স্ত্রী : তুমি গাধা, তোমার চৌদ্দ গোষ্ঠী গাধা। এগুলো গতকাল রাতের বাসি ভাত দিয়েছি। এইবার বুঝলে।
 


বহুদিন আসেননি যে
 
এক বৃদ্ধা এলেন ডাক্তারের কাছে।
ডাক্তার জিজ্ঞেস করলেন:—বহুদিন আসেননি যে!
বৃদ্ধা জানালেন:—অসুস্থ ছিলাম।
 

আমার আব্বু বলছি
শিক্ষক: তাহলে আপনি বলতে চাচ্ছেন, রোকনের খুব জ্বর হয়েছে এবং ও আজ স্কুলে আসতে পারবে না?
এপাশ থেকে: হু!
শিক্ষক: আপনি কে বলছেন?
এপাশ থেকে: আমার আব্বু বলছি।
Powered by Blogger.