Header Ads

জোকস part 04

আপনি যা বলেন

স্বামীঃ আজ বাসায় কি কি রান্না হবে?
স্ত্রীঃ আপনি যা বলেন।
স্বামীঃ আচ্ছা মাছ রান্না কর।
স্ত্রীঃ গতকাল ই না করলাম?
স্বামীঃ তাহলে সবজী রান্না কর।
স্ত্রীঃ বাচ্চারা পছন্দ করেনা।
স্বামীঃ তাহলে কিমা রান্না কর।
স্ত্রীঃ এটা তো আমি পছন্দ করিনা।
স্বামীঃ হুম পরোটা হলে কেমন হয়?
স্ত্রীঃ রাতে পরটা কে খাবে!
স্বামীঃ তাহলে আজ রান্নাটা হবে কি?
স্ত্রীঃ আপনি যা বলেন!


স্বামী বদল করেছি
ফাতেমা :হ্যাঁ-রে নাছিমা ,তুই
এতো দামী দামী শাড়ি-গহনা পড়েছিস । তোর স্বামী কি চাকরি বদল করেছে ।
নাছিমা :না-রে, আমি গতমাসে স্বামী বদল করেছি



সুযোগ আসে কাজে লাগান
 
একটা ডাকাত ব্যাংকে ঢুকে ব্যাংক
ডাকাতি করল…!!!
তারপর পাশের একটা মহিলাকে বলল: আপনি কি আমাকে ব্যাংক ডাকাতি করতে দেখেছেন?
মহিলা: হ্যা…ডাকাতটা মহিলাকে গুলি করে মেরে ফেলল!!!!
তারপর পাশের একটা লোককে বলল: আপনি কি আমাকে ব্যাংক ডাকাতি করতে দেখেছেন?
লোকটি: না, কিন্তু আমার স্ত্রী দেখেছে !!
মোরাল: যখন সুযোগ আসে কাজে লাগান!!


দুইটা প্রেসক্রিপশন
 
  চিকিৎসক ও এক রোগীর মধ্যে কথা হচ্ছে—
রোগী: আচ্ছা, আমাকে দুইটা প্রেসক্রিপশন দিয়েছেন কেন?
চিকিৎসক: হুম্ম, একটা হচ্ছে শুধুই আপনার জন্য; যাতে আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। তাহলে আপনার আগের সবকিছু ভালো লাগবে।
রোগী: তাহলে আরেকটা প্রেসক্রিপশন কী কারণে?
চিকিৎসক: শুধু আপনার ভালো লাগলে তো হবে না। ওষুধ কোম্পানিগুলোকেও তো ভালো লাগতে হবে, নাকি! ওদের দিকেও তো তাকাতে হবে আমাকে।


দুটি ঠোঁটেই পট্টি
রাস্তায় হোঁচট খেয়ে স্ত্রীর ওপরের ঠোঁটে আঘাত লাগায় স্ত্রীকে নিয়ে বিটলু গেছেন চিকিৎসকের কাছে।
চিকিৎসক ওষুধ দিয়ে বিটলুর স্ত্রীর ওপরের ঠোঁটে একটি পট্টি মেরে দিয়ে বললেন, ‘আর কোনো সমস্যা নেই। কয়েক দিনের মধ্যেই ঠিক হয়ে যাবে।’
বিটলু চিকিৎসকের কানে কানে বললেন, ‘ওর দুটি ঠোঁটেই পট্টি মেরে দিতে ফি কত দিতে হবে, স্যার।’
Powered by Blogger.