Header Ads

Mousumi hamid - মৌসুমী হামিদ

বাবা-মা স্বপ্ন দেখতেন মৌসুমী বড় হয়ে সরকারি চাকরি করবে। কিন্তু মৌসুমীর মনটা শৈশব থেকেই একটু উচাটন স্বভাবের। সবসময় ব্যতিক্রম কিছু করতে চান। এজন্য সবার সঙ্গে তার মনের মিল হতো না। মনের দিক থেকে অন্য দশজনের চেয়ে আলাদা স্বভাবের এ মেয়েটি হঠাৎ করেই যেন অসাধারণ হয়ে উঠলেন। মৌসুমী হামিদের যাত্রাটা শুরু হয়েছিল ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার-২০১০’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে। এখানে রানার্সআপ হওয়ার পর থেকে মডেলিং-অভিনয় জগতে কাজ শুরু করেন তিনি। এখন তিনি ব্যস্ত অভিনেত্রী হিসেবে সফলতার এক সিঁড়ি থেকে অন্য সিঁড়ি ডিঙ্গিয়েই চলছেন।
  

 জন্ম এবং শিক্ষা জীবন
লাক্স তারকা মৌসুমী হামিদের জন্ম সাতক্ষীরা জেলার তালা উপজেলায়। স্থানীয় স্কুল, কলেজে এইচএসসি শেষ করে খুলনার আজম খান কমার্স বিশ্ববিদ্যালয় কলেজে স্নাতকে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ছাত্রী তিনি।
অভিনয় জীবন
মৌসুমী প্রথম অভিনয় করেন খালিদ মাহমুদ মিঠুর 'বাংলা আমার মাতৃভাষা' নাটকে। তবে তাঁর প্রথম প্রচারিত নাটক মোস্তফা কামাল রাজের 'বিয়োগ ফল'।  ইতিমধ্যে দুই বাংলার ধারাবাহিক নাটক ‘রোশনী’র নাম ভূমিকায় অভিনয় শুরু করেছেন তিনি। নাটকটির মাধ্যমে ব্যাপক সাড়াও ফেলেছেন তিনি। এছাড়া মৌসুমী হামিদ  অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে - ‘নূরজাহান’, ‘অচেনা প্রতিবিম্ব’, ‘জলছবি এবং ‘ডেড এন্ড’।




চলচ্চিত্রের আইটেম গানে মৌসুমী হামিদ:
প্রথমবারের মতো চলচ্চিত্রের আইটেম গানে বিপ্লব হায়দারের রচনা ও পরিচালনায় ‘ফিল মাই লাভ’ ছবির আইটেম গানে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। নীল আকাশ প্রডাকশনের ব্যানারে নির্মিত এ চলচ্চিত্র প্রযোজনা করছেন আবু বকর নাসির আকাশ। ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও মৌসুমী নাগ। অতিথি চরিত্রে অভিনয় করছেন লাক্স তারকা আমব্রিন। ছবিটির পোস্ট প্রডাকশনের কাজও এরই মধ্যে শুরু হয়েছে। মৌসুমী অংশ নেয়া এ আইটেম গানটিতে কণ্ঠ দিয়েছেন পারভেজ ও রাইসা।
মৌসুমী হামিদ এর ফেসবুক ফ্যানপেজ দেখতে এখানে ক্লিক করুন

 

Powered by Blogger.